1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আজীবন রক্তদাতার শপথ নিলেন মাদারীপুরের পুলিশ সদস্যরা - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

আজীবন রক্তদাতার শপথ নিলেন মাদারীপুরের পুলিশ সদস্যরা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০
  • ৮৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

মাদারীপুরে আজীবন রক্তদাতা হিসেবে জেলা পুলিশের সব সদস্যরা শপথ নিয়েছেন।


বৃহস্পতিবার (১২ নভেম্বর) দুপুরে মাদারীপুর জেলায় ‘পুলিশ ব্লাড ব্যাংক’র উদ্বোধন করেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান।


পুলিশ সুপার কার্যালয় সূত্রে জানা যায়, পুলিশ সদস্যরা আগেও জরুরি প্রয়োজনে অসুস্থ, আহতদের বিভিন্ন সময়ে রক্ত দিয়ে এসেছে। এবার রক্তদানের মতো মহৎ কাজকে সব সময় নিজেদের নিয়োজিত রাখতে স্বেচ্ছায় রক্ত দিতে শপ-থ নিয়েছে পুলিশ সদস্যরা।

মুমূর্ষকালীন সময়ে ও জরুরি প্রয়োজনে অসুস্থ, আহত, গুরুতর আহত পুলিশ সদস্য, পুলিশ সদস্যদের আত্মীয়-স্বজন ও সাধারণ মানুষের প্রাণ রক্ষার জন্য পুলিশ সদস্যরা স্বেচ্ছায় রক্তদানের কার্যক্রমে নিজেদের নিয়োজিত করছে।

এজন্য তারা শপথ নিয়েছেন। মাদারীপুর জেলা পুলিশ করোনাকালীন সময়ে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির মাধ্যমে মাদারীপুর জেলা পুলিশ ব্লাড ব্যাংক কার্যক্রম শুরু করে। মাদারীপুর জেলা পুলিশের করোনা আক্রান্ত পুলিশ সদস্যরা করোনা রোগীদের বাঁচানোর জন্য প্লাজমাও দান করেছে।


এ কার্যক্রমকে তরান্বিত করতেই আনুষ্ঠানিকভাবে ‘পুলিশ ব্লাড ব্যাংক’র উদ্বোধন করা হয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL