1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আজমেরী ওসমানের সহধর্মিনী করোনায় আক্রান্ত, সকলের দোয়া প্রার্থনা - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

আজমেরী ওসমানের সহধর্মিনী করোনায় আক্রান্ত, সকলের দোয়া প্রার্থনা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৮ নভেম্বর, ২০২০
  • ৩৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত এমপি নাসিম ওসমানের পুত্রবধূ এবং আজমেরী ওসমানের সহধর্মিনী সাবরিনা ওসমান জয়া করোনায় আক্রান্ত হয়েছেন। 


গত ২৬ নভেম্বর বৃহস্পতিবার সাবরিনা ওসমান জয়ার করোনা নির্ণয়ের ফলাফল পজেটিভ আসে। বর্তমানে তিনি চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেবা নিচ্ছেন। সাবরিনা ওসমান জয়ার সুস্থতা কামনা করে সকলের কাছে দোয়া চেয়েছেন তার পরিবার।

উল্লেখ্য, এর আগে নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত এমপি একেএম নাসিম ওসমানের সহধর্মিনী ও জাতীয় মহিলা পার্টির উপদেষ্টা পারভীন ওসমান করোনায় আক্রান্ত হয়েছিলেন। এছাড়াও অসুস্থ্য ছিলেন তার দুই কন্যা আফরিন ওসমান, আইরিন ওসমান সহ জামাতা ইফতেখায়রুল ইসলাম, বদরুদ্দোহা ও নাতি নাতনীরা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL