1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আজকের পুলিশ জনগণের নয়, আওয়ামীলীগের অংঙ্গ সংগঠন- রাব্বী - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

আজকের পুলিশ জনগণের নয়, আওয়ামীলীগের অংঙ্গ সংগঠন- রাব্বী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

মানব-বন্ধনে বক্তারা বলেন রাষ্ট্রের ব্যার্থতায় শিক্ষাঙ্গন,পরিবহন, কর্মস্হল,গৃহ, পাহার-সমতল আজকে সর্বক্ষেত্রে ধর্ষনের অভয়ারাণ্য পরিনত হয়েছে, আর এসকল কর্মকান্ডের সাথে সরকারী দলের ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মীদের নাম বেরিয়ে আসছে।

নগরীর প্রেসক্লাবের সামনে সকাল ১১টায়  নারায়নগন্জ সাংস্কৃতিক জোটের আয়োজনে এ কর্মসূচী পালন করে। এসময় সাংস্কৃতিক জোট এর  আহবায়ক ভবানী শংকর রায়ের  সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, এ্যাড,এবি সিদ্দিক, কমিনিষ্ট পার্টির সভাপতি ,হাফিজুর রহমান রথিন্দ্র নাথ চক্রবর্তি, সমাজতান্ত্রীক শ্রমিক ফ্রন্টের জেলার  সভাপতি আবু নঈম খান বিপ্লব, গন সংহতি রাব্বী বলেন এবছর ৮৮৯ জন নারী ধর্ষিত  হয়েছে, যার ফলে  সিলেট এমসি কলেজে ছাত্রলীগ কতৃক এঘটনা ঘটিয়েছে।

আর এসমস্হ ধর্ষেনের ঘটনায় আজ বিচার হচ্ছে না।  আজকের পুলিশ জনগনের নয় মনে হচ্ছে আওয়ামীলীগের অংগ সংগঠন। কিভাবে কলেজ বন্ধ থাকার পর ছাত্রলীগ নেতা কর্মীরা অবস্হান করে। আর তদন্ত কমিটির নামে মামলাগুলিকে ফাইলবন্দী করা হয় তখন আলোর পথ দেখেনা, বর্তমানে  সরকারের রগে রগে দুর্নিতি বিরাজ করছে। 

গনসংহতি  আন্দোলনের  তরিকুল ইসলাম সুজন,  সমমনার সভাপতি দুলাল রায়, জাহিদুল হক দ্বীপু, লক্ষি চক্রবর্তি, প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL