1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আগুনে একই পরিবারের স্বামী স্ত্রী ও সন্তানসহ ৩ জন দগ্ধ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০১:১৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

আগুনে একই পরিবারের স্বামী স্ত্রী ও সন্তানসহ ৩ জন দগ্ধ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০
  • ১১৬ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার উত্তর ইসদাইর গাবতলী এলাকায় আগুনে একই পরিবারের স্বামী স্ত্রী ও সন্তানসহ ৩ জন দগ্ধ হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তাদের ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে নেয়া হয়েছে।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) ভোরে ফতুল্লার ইয়াসিন মিয়ার তিন তলা বাড়ির নিচ তলায় এঘটনা ঘটে।

বাড়িওয়ালা ইয়াসিন মিয়া জানান, আগুনের সূত্রপাত বলতে পারিনা। তবে মশার কয়েল থেকে হতে পারে। আগুনে দগ্ধ রেজা কাজী (৪৫) তার স্ত্রী জমিলা খাতুন (৩৫) ও তাদের মেয়ে মিতু আক্তারকে (১৫) আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। সুস্থ হয়ে ফিরলে তারাই আগুনের সূত্রপাত সঠিকভাবে বলতে পারবে। রেজা কাজী ভ্যানে করে হরেক রকম মাল ক্রয় বিক্রয় করেন। তিনি পাবনা জেলার সুজানগর থানার আহম্মদপুর গ্রামের মৃত ইসলাম কাজীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আগুনে রেজা কাজীর শরীরের পুরো অংশ পুড়ে চামড়া উঠেগেছে আর তার স্ত্রী জমিলা খাতুনের শরীরের অধিকাংশ পুড়েগেছে। তাদের দুজনের চেয়ে কম পুড়েছে মিতু আক্তারের শরীর। তবে ৩ জনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেয়া হয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL