1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আগামীকাল শুরু হচ্ছে বঙ্গবন্ধু প্রিমিয়ার ক্রীকেট লীগ। - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

আগামীকাল শুরু হচ্ছে বঙ্গবন্ধু প্রিমিয়ার ক্রীকেট লীগ।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০
  • ৮৯ Time View

সকাল নারায়ণগঞ্জ:

শনিবার থেকে সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট মাঠে শুরু হচ্ছে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ। ২০২০-২১ ক্রিকেট মৌসুমের সূচনা হবে এ লীগ এর মধ্য দিয়ে।

সকালে প্রধান অতিথি হিসেবে লীগ উদ্বোধন করবেন জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ এর পৃষ্ঠপোষক হোসাইন গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর মোঃ আক্তার হোসেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু। প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের নতুন স্পন্সর হয়েছে হোসাইন গ্রুপ।

লীগের নামকরণ হয়েছে ‘হোসাইন গ্রুপ বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ ২০২০-২১।’ স্পন্সর প্রতিষ্ঠান লীগের জন্য ৯,১৬,৪০০/-টাকার একটি চেক জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটুর কাছে হস্তান্তর করেন হোসাইন গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর মোঃ আক্তার হোসেন।

উদ্বোধনী দিনে মাঠে নামবে গতবারের চ্যাম্পিয়ণ নারায়ণগঞ্জ ক্রিকেট একাডেমী এবং প্রিমিয়ার ডিভিশনে উন্নিত কে.সি এ্যাপারেলস ক্রিকেট ক্লাব। ম্যাচ শুরু সকাল ৯টায়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL