1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আওয়ামী ফ্রেন্ডস সার্কেল ফতুল্লা (এএফ সি এফ) এর ১ম পূর্ণমিলনী - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

আওয়ামী ফ্রেন্ডস সার্কেল ফতুল্লা (এএফ সি এফ) এর ১ম পূর্ণমিলনী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯
  • ১১০ Time View
আওয়ামী ফ্রেন্ডস সার্কেল ফতুল্লা (এএফ সি এফ) এর ১ম পূর্ণমিলনী
আওয়ামী ফ্রেন্ডস সার্কেল ফতুল্লা (এএফ সি এফ) এর ১ম পূর্ণমিলনী (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জ: ফতুল্লায় এবার গঠিত হয়েছে নতুন একটি সংগঠন। সংগঠনটি নাম “আওয়ামী ফ্রেন্ডস সার্কেল ফতুল্লা (এএফসিএফ)। এই সংগঠনের সদস্য হতে পারবে  বঙ্গবন্ধুর প্রকৃত আদর্শের সৈনিকরা। বিশেষ করে যারা বাংলাদেশ আওয়ামী লীগের পতাকা তলে এক সাথে ৮০/৯০ এর দশকে যারা রাজপথের কর্মী ছিলেন তাদের প্রাধান্য দেয়া হবে। কোন হাইব্রিড অনুপ্রবেশকারি এ সংগঠনের সদস্য হতে পারবে না। এর লক্ষ্য সব বন্ধুরা যাতে একটি প্লাটফর্মে থাকতে পারে এবং একে অপরের মাঝে সৌহার্দ ভ্রাতৃত্ব প্রেম সৃষ্টি করতে পারে।

গত শনিবার সন্ধ্যায় সস্তপুর হিমালয় চাইনিজ রেস্টুরেন্টে আওয়ামী ফ্রেন্ডস সার্কেলের আহবায়ক ও ফতুল্লা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপনের সভাপতিত্বে এবং ফতুল্লা থানা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য লুৎফর রহমান স্বপনের সঞ্চালনায় এক অনুষ্ঠানের মাধ্যমে আওয়ামী ফ্রেন্ডস সার্কেল ফতুল্লা (এএফ সি এফ) এর ১ম পূর্ণমিলনী অনুষ্ঠিত হয়।

আওয়ামী ফ্রেন্ডস সার্কেল ফতুল্লা (এএফ সি এফ) এর ১ম পূর্ণমিলনী (ছবি সকাল নারায়ানগঞ্জ)

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক নাসির উদ্দিন,নারয়ণগঞ্জ  মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, ফতুল্লা থানা আাওয়ামী লীগের যগ্ম সাধারণ সম্পাদক বি এম শফিকুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক এইচ এম  ইসহাক,বদিউজ্জান বদু,অর্থ সম্পাদক রমিজ উদ্দিন ঢালি, আওয়ামীলীগের নেতা হাজী মো.গিয়াস উদ্দিন, সহ দপ্তর সম্পাদক রুহুল আমিন প্রধান,কার্যনির্বাহী সদস্য শাহীন আলম,জেলা যুব লীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান লিটন,জেলা শ্রমিক লীগের যগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান হক,জেলা মৎস লীগের সভাপতি জানে আলম সেলিম,কুতুবপুর ইউনিয়নের সভাপতি জসিম উদ্দিন, ফতুল্লা ইউনিয়নের সাধারণ সম্পাদক রোহান শরিফ, থানা কৃষক লীগ সভাপতি আবু হানিফ, যুব লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, কুতুবপুর আাওয়ামী লীগ নেতা আমিন হোসেন সাগর,এনায়েতনগর আওয়ামীলীগের নেতা মতিউর রহমান প্রধান, বঙ্গবন্ধু দুস্থ কল্যান সংস্থার সভাপতি মাহাবুব হোসেন,শ্রমিল লীগের সিরাজউদ্দিন জনী, এফ সি এস এর সাধারণ সম্পাদক মো.জাহিরুল ইসলাম প্রমূখ।

এছাড়া ঐ অনুষ্ঠানে “আওয়ামী ফ্রেন্ডস সার্কেল ফতুল্লার (এএফ সি এফ)এর সভাপতি পদে ফতুল্লা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন এবং সাধারন সম্পাদক পদে আওয়ামী লীগের নেতা গিয়াস উদ্দিনকে নির্বাচন করা হয়। তাদের নাম ঘোষণা করেন ফতুল্লা থানা আওয়ামী লীগের কার্য নির্বাহী সদস্য লুৎফর রহমান স্বপন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL