1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আইজিপি'র সাথে বিএনপি প্রতিনিধি দলের সাক্ষাৎ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:২৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

আইজিপি’র সাথে বিএনপি প্রতিনিধি দলের সাক্ষাৎ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪০ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক) 

বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপি’র চার সদস্যের একটি প্রতিনিধিদল বুধবার (২৪ ফেব্রুয়ারী) বিকালে পুলিশ হেডকোয়ার্টার্সে ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি), বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) এর সাথে সাক্ষাৎ করেন। 

সাক্ষাতকালে প্রতিনিধিদলের সদস্যরা বিএনপি গঠিত “স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন জাতীয় কমিটি” এর ব্যানা‌রে মার্চ মাসে দেশব্যাপী অনুষ্ঠিতব্য কর্মসূচি পালনের অনুমতি এবং অনুষ্ঠান সংক্রা‌ন্তে নিরাপত্তা প্রদান বিষয়ে আইজিপির সাথে আলোচনা করেন। 

আলোচনা শেষে আইজিপি প্রতিটি কর্মসূচি এবং অনুষ্ঠানস্থলের জন্য পৃথক পৃথকভাবে ঢাকায় ও ঢাকার বাইরে সংশ্লিষ্ট স্থানীয় কর্তৃপক্ষের অনুমতি নেয়ার পরামর্শ দেন। অনু‌মো‌দিত হ‌লে ক‌রোনা প‌রি‌স্থি‌তি বি‌বেচনায় ইনডোরে অনুষ্ঠান আয়োজন এবং চলমান করোনাভাইরাস মোকাবেলায় যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণের অনুরোধ জানান আই‌জি‌পি।

বিএন‌পি চেয়ারপার্স‌নের উপদেষ্টা কাউন্সিলের সদস্য মোঃ আব্দুস সালাম, বিজন কান্তি সরকার এবং বিএনপি জাতীয় নির্বাহী কমিটির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক কর্ণেল (অব.) জয়নুল আবেদীন প্র‌তি‌নি‌ধি দ‌লে উপস্থিত ছিলেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL