1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
অস্ত্র মামলায় হাজিরা দিলেন নূর হোসেন - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

অস্ত্র মামলায় হাজিরা দিলেন নূর হোসেন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৩ মার্চ, ২০২০
  • ১০১ Time View
অস্ত্র মামলায় হাজিরা দিলেন নূর হোসেন (ছবি সকাল নারায়ানগঞ্জ)
অস্ত্র মামলায় হাজিরা দিলেন নূর হোসেন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

সিদ্ধিরগঞ্জ থানায় দায়ের করা  অস্ত্র মামলায় সাত খুনে ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামী নূর হোসেনসহ পাঁচ জন আদালতে হাজিরা দিয়েছেন। 

মঙ্গলবার (০৩ মার্চ) সকালে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আনিসুর রহমানের আদালতে তারা হাজিরা দেন।

এর আগে এদিন সকালের দিকে কাশিমপুর কারাগার থেকে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে নূর হোসেনকে নারায়ণগঞ্জ আদালতে নিয়ে আসা হয়। এ ঘটনায় আদালতপাড়াও নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছিল।

নারায়ণগঞ্জের পাবলিক প্রসিকিউটর (পিপি) ওয়াজেদ আলী খোকন জানান, কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে নূর হোসেনকে আদালতে নিয়ে আসা হয়। একটি অস্ত্র মামলায় হাজিরার জন্য তাকে বিজ্ঞ জেলা ও দায়রা জজ আনিসুর রহমানের আদালতে হাজির করা হয়। তার সাথে একই মামলায় আরও চারজন হাজিরা দিয়েছেন। তারা হলেন, জামাল উদ্দিন ও আলী মোহাম্মদ, মাসুদ ও নূরউদ্দিন। এদের মধ্যে জামাল উদ্দিন ও আলী মোহাম্মদ জেল হাজতে রয়েছে।

তিনি আরও বলেন, ওই মামলায় শুরু থেকেই শাজাহান ও সালাউদ্দিন নামে দুজন পলাতক রয়েছেন। তাদেরকে আদালতে হাজির হতে গেজেট প্রকাশ করে পত্রিকার বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। তারা হাজির না হলে তাদের অনুপস্থিতিতেই বিচারকার্য শুরু করার জন্য আমরা আবেদন করেছি। এছাড়া এই মামলায় জাহাঙ্গীর আলম, রিপন ও শাহ জালাল বাদলের জন্য আদালতে সময় প্রার্থনা করেছেন তাদের আইনজীবী।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL