1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
অয়ন ওসমানের সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন ছাত্রলীগ নেতা শাওন - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়। 

অয়ন ওসমানের সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন ছাত্রলীগ নেতা শাওন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
  • ১৩১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ-৪আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের পুত্র, তরুণ প্রজন্মের অহংকার ঐতিহ্যবাহী ওসমান পরিবারের যোগ্য উত্তরসূরী একেএম অয়ন ওসমান ও তার পরিবারের সকলের রোগমুক্তি কামনায় দেশবাসীর নিকট দোয়া চেয়েছেন ফতুল্লা থানা  ছাত্রলীগ নেতা সৈয়দ মোঃ শাওন।


 শনিবার (১৯ সেপ্টেম্বর) বিকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে একেএম অয়ন ওসমানের রোগমুক্তি কামনায় দোয়া চেয়েছেন সৈয়দ মোঃ শাওন। 


এ প্রসঙ্গে সৈয়দ মোঃ শাওন বলেন, একেএম অয়ন ওসমান নারায়ণগঞ্জের রাজনীতিতে ওসমান পরিবারের যোগ্য উত্তরসূরী হিসেবে সব শ্রেনীর নেতাকর্মীর মনে জায়গা করে নিয়েছেন। তার মাধ্যমেই নারায়গঞ্জের আপামর জনগণ আগামী দিনের যোগ্য নেতৃত্বের উজ্জল সম্ভাবনা দেখছেন।

বর্তমানে তিনি ও তার পরিবারের বেশ কয়েকজন সদস্য অসুস্থ হয়ে চিকিৎসাধীন রয়েছেন। মহান রাব্বুল আল আমিন এর নিকট আমাার প্রার্থনা অয়ন ওসমান ও তার পরিবারের সকল সদস্যদের দ্রুত সুস্থতা দান করেন। তারা যেন তাড়াতাড়ি সুস্থ্য হয়ে জনগণের সেবায় নিজেদের নিয়োজিত করতে পারেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL