1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে রেলওয়ে কর্তপক্ষ। - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে রেলওয়ে কর্তপক্ষ।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯
  • ৮৫ Time View

এক নম্বর রেলগেইট এলাকায় রেলওয়ের জমি দখল করে যে সকল অবৈধ স্থাপনা গড়ে উঠেছে তা উচ্ছেদ করেছে রেলওয়ে কর্তপক্ষ।

বুবধার(১৬অক্টোবর)সকাল ১০টা থেকে দুপুর সাড়ে ২টা পর্যন্ত এই অবৈধ্য স্থাপনা উচ্ছেদ করা হয়ছে।

রেলওয়ের জায়গা উচ্ছেদ অভিযানটি রেলওয়ের বিভাগীয় ভূমি কর্মকর্তা ও উপ-সচিব মোহাম্মদ নজরুল ইসলামের নেতৃত্বে পরিচালনা করা হয়। তিনি অভিযান পরিচালনা করার সময় গনমাধ্যমকর্মীদের বলেন ,রেল স্টেশনের পশ্চিমপাশে রেলওয়ের প্রায় তিন একর জায়গা দখল করে গড়ে উঠেছে একটি টিনসেড মার্কেট, ফলের দোকান, জুতার দোকান, রেডিমেট পোশাকের দোকান, স্কুল ব্যাগের দোকান ও বস্তি ঘরসহ কাঁচা-পাকা নয় শতাধিক অবৈধ স্থাপনা রয়েছে। আজকের অভিযানে তা ভেঙ্গে গুঁড়িয়ে দেওয়া হয়েছে। রেলওয়ের জমি অবৈধ্যভাবে মন্দিরও গড়ে উঠেছে।আমরা মন্দিরের একাংশ ভেঙ্গে দিয়েছি এবং বাকি স্থাপনা সরিয়ে নেয়ার জন্য মন্দির কমিটিকে সময় দেওয়া হয়েছে।এছাড়াও নারায়ণগঞ্জে রেলওয়ের আরো প্রায় দশ একর জমি অবৈধ দখলদাররা দখল করে মার্কেট, দোকানসহ বিভিন্ন স্থাপনা গড়ে তুলেছে। আগামী তিনদিন টানা অভিযান চালিয়ে এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে। উচ্ছেদকৃত জমি যাতে পুনরায় বেদখল হয়ে না যায় সেজন্য নজরদারি করা হবে। 

নারায়নগঞ্জ রেল ষ্টেশনের ডাবল লাইনের ব্যাপারে তিনি আরো বলেন, নারায়ণগঞ্জের রেল ষ্টেশন একটি প্রাচীন ষ্টেশন। এটি ডাবল লাইন করার জন্য প্রকল্পের কাজ শুরু হয়েছে। এই প্রকল্প দ্রুত বাস্তবায়নের জন্যই এই অবৈধ স্থাপনাগুলো উচ্ছেদ করা হচ্ছে।

রেলওয়ের জমি উচ্ছেদ অভিযানে আরো উপস্থিত ছিলেন রেলওয়ের সহকারি প্রকৌশলী হামিদউল্লাহ, সার্ভেয়ার ইকবাল মাহমুদ, কনসালটেন্ট আবু বকর সিদ্দিক সহ রেলওয়ের অন্যান্য কর্মকর্তারা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL