1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
অপরাধ প্রতিরোধ কল্ল্যান সংস্থা মিছিলও সমাবেশ করেছে। - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

অপরাধ প্রতিরোধ কল্ল্যান সংস্থা মিছিলও সমাবেশ করেছে।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০
  • ৫৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

উল্টা পথে গাড়ী চালাবেন না, যেখানে সেখানে গাড়ী পার্কিন করবেন না, সময়ের চেয়ে জীবনের মূল্য অনেক বেশি এ শ্লোগান কে সামনে রেখে নগরীতে মিছিল ও সমাবেশ করেছে অপরাধ প্রতিরোধ কল্ল্যান সংস্থার নামে একটি সংগঠন।

শনিবার বিকেল সাড়ে ৫ টায় লিংক রোডে এ মিছিল করে চাষাড়া শহীদ মিনারে এসে শেষ হয়। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মোমেন ইসলাম, বাবুল দেওয়ান,রেখা আক্তার, রেহানা আক্তার, আজিজুল হক, লিপি আক্তার, বর্নালী আক্তার, মুন্নি সরদার সহ প্রমুখ। এসময় উপস্থিত বক্তারা জেলা প্রশাসক ও পুলিশ সুপার এর সুদৃষ্টি কামনা করে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে অনুরোধ জানিয়েছেন।

নারাশনগন্জে যারা শিরক আর বিদাতের নামে আগামীকাল গনজমায়েত করবে, আমাাদের শরিলে তাজা রক্ত থাকতে তা করতে দেওয়া হবে না আমরা মোকাবেলা করবো। শনিবার বিকেল ৪টায় নগরীরর ডি আই টি মসজিদের ২য় তলায় মহানগর ওলামা পরিষদের আয়োজনে আল্লামা আহম্মদ শফীর স্বরনে আলোচনা ও দোয়া মাহফিলে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন কাল ভন্ডদের গনজমায়েত করতে দেওয়া হবে না, যদি আগামীকাল সরকার শিরক বিদাতওয়ালাদের গনজমায়েত বন্ধ না করে তাহলে নারায়ণগঞ্জে রক্তের বন্যা বয়ে যাবে।

আল্লামা শফী সবসময় শিরিক বিদাতের বিরুদ্ধে কাজ করে গেছেন। আব্দুল আউয়াল বলেন আলাউদ্দিন জেহাদির মুক্তির দাবীতে আগামীকাল যে ভন্ডরা জমায়েতের ডাক দিয়েছে তাদের বিরুদ্ধে আমরা মাঠে নামবো।

এসময় মহানগর ওলামা পরিষদের আয়োজনে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হেফাজতের নায়বে আমির আল্লামা নুর হোসাইন কাসেমী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুফতি মুনির হোসাইন কাসেমী, খেলাফত মজলিসের সভাপতি আতিকুল ইসলাম নান্নু মুন্সি, মাওলানা ইউসুফ হাফেজ মোঃ আবু সাঈদ, মাওলানা সামছুল হক,মুফতি শিব্বির আহমেদ, মুফতি বশির উল্লাহ,মহানগ ওলামা পরিষদের সভাপতি মাওলানা ফেরদৌস উর রহমান,সহ প্রমুফ।

আলোচনা ও দোয়া শেষে নগরীর প্রধান সড়কে বিক্ষোভ মিছিল বের করে পুনরায় ডিআইটি মসজিদে এসে কর্মসূচী সম্পাতি করে।জিহদীর মুক্তির দাবীতে গনজমায়েত কে মোকাবেলা করবো -আব্দুল আউয়াল।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL