৯১২০ পিস ইয়াবাসহ একজনকে গ্রেফতার করেছে র‍্যাব-১১

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ছোট সাদিপুর এলাকায় র‌্যাব-১১ অভিযান চালিয়ে ৯,১২০ পিস ইয়াবাসহ শাহ আলী নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।


সোমবার (১২অক্টোবর) সকালে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ছোট সাদিপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।


সিপিএসসি, র‌্যাব-১১র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরী, পিপিএম জানান,গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযানে চালিয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ছোট সাদিপুর এলাকা হতে মাদক ব্যবসার সাথে জড়িত মোঃ শাহা আলীকে গ্রেফতার করা হয়। এসময় গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে ৯,১২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।


তিনি আরোও জানান,প্রাথমিক অনুসন্ধানে জানা যায়,গ্রেফতারকৃত আসামী মোঃ শাহা আলী নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন পঞ্চবটী এলাকার মোঃ আঃ রব মিয়ার ছেলে। আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবৎ সে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করে আসছিল। মাদক ব্যবসা তার একমাত্র পেশা। মাদক কারবারি শাহা আলী সোনারগাঁ উপজেলার ছোট সাদিপুর এলাকার হাজ্বী লালমিয়া ভাড়াটিয়া।


গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন যাবৎ অভিনব কৌশলে কক্সবাজার হতে ইয়াবা ট্যাবলেট পরিবহন করে নিয়ে এসে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। 


উল্লেখ্য , গ্রেফতারকৃত আসামী মোঃ শাহা আলী ইতিপূর্বে মাদক বিক্রির দায়ে একাধিকবার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে গ্রেফতার হয়েছিল। তার দুই ভাই নজরুল এবং শাহ আলম মাদক ব্যবসায় জড়িত থাকার অপরাধে বর্তমানে কারাগারে রয়েছে এবং তার তিন বোন প্রত্যেকেই মাদক ব্যবসার সাথে জড়িত বলে সে স্বীকার করে। সাত ভাইবোনের মধ্যে তার এক ভাই বিদেশে থাকে, গ্রেফতারকৃত আসামী মোঃ শাহা আলীসহ বাকী ছয়জনই মাদক ব্যবসার সাথে জড়িত মর্মে প্রাথমিক অনুসন্ধানে জানা যায়।