২৪ নং ওয়ার্ডের বিভিন্ন রাস্তার বাতি প্রজ্জোলন করেছেন কাউন্সিলর আফজাল ও অংকন

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ সিটি ককর্পোরেশনের ২৪নং ওয়ার্ডের বিভিন্ন রাস্তার বাতি প্রজ্জোলন করেছেন ২৪নং ওয়ার্ড কাউন্সিলর ও জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক আফজাল হোসেন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাওন অংকন । 


শনিবার (১২ ডিসেম্বর) সন্ধ্যা ৫টার দিকে আনুষ্ঠানিক ভাবে নোয়াদ্দা সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকার ষ্ট্রিট লাইটের উদ্ধোধন করেন। বাকি অন্যান্য এলাকায় পল্লী বিদ্যুতের মিটার পাওয়া সাপেক্ষে চলতি সপ্তাহেই চালু করা সম্ভব হবে বলে জানান কাউন্সিলর আফজাল হোসেন।


এ সময় আফজাল হোসেন বলেন, উন্নয়নের জন্য সরকার কাজ করে যাচ্ছে। প্রতিটি এলাকার সচেতন ব্যক্তিরা দায়িত্ব পালন করলে তা সহজ হবে। মাদকের বিষয়ে এলাকার লোকজন কথা তুললে কাউন্সিলর আফজাল হোসেন বলেন আপনারা সচেতন ব্যাক্তিরা কঠোর হন। কোন অন্যায় হলে প্রতিরোধ করার মনোবল তৈরি করেন। অন্যথায় প্রশাসনকে গোপনে ফোন দিয়ে সহায়তা করেন।


এ সময়  সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাওন অংকন বলেন, মাদক বিক্রেতা ও সেবনকারীদের তালিকা করেন। বহিরাগত বিক্রেতা হলে তাদের এলাকায় আসতে দিবেন না। কথা না শুনলে প্রশাসনকে ফোন দিবেন। স্থানীয় বিক্রেতা ও সেবনকারীদের পরিবারকে ডেকে প্রথম সর্তক করবেন। আর বলে দিবেন এ কাজে জড়িত থাকলে এলাকা ছেড়ে দিতে হবে। পুলিশে দিবেন, আদালত হতে জামিন হয়ে পুনরায় এসে ব্যবসা করবে। এতে সমাধান হবে না। এলাকা থেকে বিতারিত করতে হবে। 


এ সময় উপস্থিত ছিলেন, স্থানীয় কাউন্সিলর সচিব আনোয়ার হোসেন, মোঃ জবরুল ইসলাম, হাজী মোতালেব, মোঃ দিলা মিয়া, মোঃ মোশারফ, হাজী সামছুল মিয়া, মোঃ বাচ্চু মিয়া, মোঃ মোবারক, হেলিম মিয়া, আলী মিয়া, মোঃ জামান মিয়া, রাকিব সাউদ, জাহাঙ্গীর আলম পাপ্পু, আলী আহম্মেদসহ এলাকার লোকজন উপস্থিত ছিলেন।