হেফাজতে ইসলামের আউয়াল বলেন রসুল পাক (সাঃ) এর ইজ্জত নষ্ট হবে আর আমরা বেচে থাকবো এটা হতে পারে না

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ জেলা ওলামা পরিষদের সভাপতি ও হেফাজতে ইসলামের আমির মাওলানা আব্দুল আউয়াল বলেন রসুল পাক (সাঃ) এর ইজ্জত নষ্ট হবে আর আমরা বেচে থাকবো এটা হতে পারে না, বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী কাছে দাবী জানিয়ে বলেন ফ্রান্সের দূতাবাস বন্ধ করে রাষ্ট্রীয় ভাবে এর নিন্দা প্রকাশ করুন।

শুক্রবার বাদ জুম্মা নগরীর ডি আই টি চত্তরে মহানগর ওলামা পরিষদ উদ্দ্যেগে আয়োজিত  ফ্রান্সের রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় প্রকাশ্যে বহুতল ভবনে বিশ্বনবী হযরত মোহাম্মদ (সাঃ) এর ব্যাঙ্গচিত্র কার্টুন প্রকাশের প্রতিবাদে মহা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।

তিনি আরও বলেন বাংলাদেশেও বহু নাস্তিক আছে তারা খুব আনন্দে আছে। তিনি ভারত সরকার কে সাবধান করে বলেন ফ্রান্সের পক্ষ নিয়েছেন আপনাদের রাষ্ট্র টুকরা টুকরো হয়ে যাবে যদি নবীবিদ্বেষ কারীদের সঙ্গ দেন। 

এ সময় মহানগর ওলামা পরিষদের সভাপতি মাওলানা ফেরদৌস উর রহমান এর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন ওলামা পরিষদের সাধারণ সম্পাদক মুফতি হারুন উর রশিদ,জেলা খেলাফত আন্দোলনের  সভাপতি আতিকুর রহমান নান্নু মুন্সি,  মুফতি মাহমুদুল হাসান কাসেমী,  মাওলানা আব্দুল কাদের, আবু তাহের জেহাদী, মুফতি বশির উল্লাহ, মুফতি মাসুম বিল্লাহ, মাওলানা জাকির হোসাঈন কাসেমী,মাওলানা জমির উদ্দিন ফারুকী, তাজুল ইসলাম, সিব্বির আহমেদ, রফিক আহমেদ,মোঃ আব্দুর রহিম, মুফতি হাবিবুর রহমান, মোঃ ইলিয়াছ হোসেন, মোঃ আলী হোসাঈন প্রমুখ। এছাড়াও অনান্ন্য বক্তরা বলেন ফ্রান্সের প্রেসিডেন্ট যে দৃষ্টতা দেখিয়েছে অচিরেই তার পতন হবে, তার বিরুদ্ধে সারা বিশ্বে তৌহুদী মুসলিম জনতা বিক্ষোভ প্রদর্শন করছে।

ঐ নাস্তিকের উচিৎ বিশ্ববাসীর কাছে ক্ষমা চাওয়া, আর তা না  হলে ফ্রান্সের অস্তিত্ব থাকবে না এ পৃথিবীতে। আজকে বাংলাদেশ সরকার থেকে এখনো কোনো বেখ্যা দেয়নি সরকার কি মুসলমানদের পক্ষে  না কি ফ্রান্সের পক্ষে এ টা বুঝতে পারছি না। তাই অবিলম্বে সংসদে নিন্দা  প্রস্তাব এনে ফ্রান্স সরকারের সাথে সকল সম্পর্ক ছিন্ন করুন।