হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

সকাল নারায়নগঞ্জঃ

বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নির্মল চক্রবর্তীর জমি দখলের অপপ্রয়াস এবং সহোদর বাবুল চক্রবর্তীকে হত্যা চেষ্টার সাথে জড়িত ব্যক্তিদের অনতিবিলম্বে গ্ৰেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের নেতৃবৃন্দরা।

শুক্রবার ( ১৪ই আগষ্ট ) সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাব প্রাঙ্গণে জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাসের সভাপতিত্বে এ মানববন্ধন ও বিক্ষোভে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন।


তিনি বলেন, করোনা ভাইরাস দূর্যোগ মোকাবেলায় যখন সারা বিশ্ব হিমশিম খাচ্ছে, ঠিক তখনই একটি কুচক্রী মহলের ইন্ধনে নিরবে সাম্প্রদায়ীকতা মাথা চাড়া দিয়ে উঠছে। দেশের বিভিন্ন মন্দিরে একের পর হামলা হচ্ছে।

নারায়ণগঞ্জের আড়াইহাজারে একটি মন্দিরে পরপর তিনবার হামলা করা হয়েছে। অথচ আমরা এর কোন সুবিচার পাইনি। একটি প্রতিক্রিয়াশীল চক্র শোকের মাস আগষ্ট এলেই তৎপর হয়ে উঠে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে এর সুষ্ঠ বিচারের দাবী জানাচ্ছি।


নারায়ণগঞ্জ সদর উপজেলা ঐক্য পরিষদের সভাপতি রঞ্জিত মন্ডলের সঞ্চালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি লিটন পাল, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুন কুমার দাস, মহানগর ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক নিমাই চন্দ্র দে, মহানগর পুজা পরিষদের সাধারণ সম্পাদক উত্তম সাহা, ওরা ১১ জন ট্রিমের সভাপতি রিপন ভাওয়াল ও জেলা পূজা উদযাপন পরিষদ নেতা সাংবাদিক উত্তম সাহা।