লিপি ওসমানের সুস্থতা কামনায় দুলাল প্রধানের উদ্যেগে দোয়া

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

 নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপির সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 


নাসিক ২৩ নং ওর্য়াড কাউন্সিলর ও মহানগর সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধানের উদ্যেগে শুক্রবার (১৬ অক্টোবর) বাদ জুম্মা বন্দর কদম রসুল দরগাহ মসজিদ, ইস্পাহানি বড় জামে মসজিদ, বায়তুল আমান জামে মসজিদ, বাগবাড়ি জামে মসজিদ, নবীগঞ্জ টি হোসেন জামে মসজিদ, নবীগঞ্জ কবরস্থানস্থ বাগে জান্নাত জামে মসজিদে এ মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। 


সালমা ওসমান লিপি নারায়নগঞ্জ-৪ আসনের প্রভাবশালী সাংসদ একেএম শামীম ওসমানের সহধর্মিণী ও জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান। সালমা ওসমান লিপির দ্রুত সুস্থতা কামনা করে বন্দরের ইস্পাহানি বড় জামে মসজিদে দোয়া পরিচালনা করেন হাফেজ তারেক মিয়াজি, বায়তুল আমান জামে মসজিদে দোয়া পরিচালনা করেন হাফেজ মনজুর আহমেদ। 


এ সময় মুসল্লীগন উপস্থিত থেকে তার সুস্থতা কামনা করেন। যে মানুষটি সবসময় নিঃস্বার্থভাবে মানুষের জন্য কাজ করে যায়। এই করোনা পরিস্থিতিতে যেভাবে নারায়ণগঞ্জের অপামর মানুষের সেবা তিনি করেছেন ইনশাআল্লাহ সকলের দোয়ায় তাকে আল্লাহ দ্রুত সুস্থ করে তুলবেন। মহান আল্লাহর দরবারে তার সুস্থতার জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করছেন কাউন্সিলর দুলাল প্রধান। 


এসময় উপস্থিত ছিলেন, প্রবীণ নেতা সিরাজ আহমেদ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান কমল, সাবেক ২৩ নং ওয়ার্ড শ্রমিক লীগ সভাপতি জাকির প্রধান, শ্রমিক লীগ নেতা রিপন প্রধান, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আরাফাত কবির ফাহিম, মহানগর ছাত্রলীগ নেতা অপু তালুকদারসহ এলাকার ব্যক্তি বর্গ।