যুবলীগ দেশের মানুষের জন্য কাজ করছে – সাজনু

সকাল নারায়ণগঞ্জঃ

১১ নভেম্বর  বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮ প্রতিষ্ঠাবার্ষিকীতে অনুষ্ঠানে জেলা আওয়ামিলীগ কার্য্যলয়ে এ অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু বলেন, বিশ্ব মানবতার মা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা বজায় রাখতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ সর্বক্ষণ কাজ করে যাচ্ছে।

এই সংগঠনটি বিভিন্ন সময় বিভিন্নভাবে অত্যাচারের শিকার হয়েছে তারপরও জননেত্রী শেখ হাসিনাকে হাত ধরে এই সংগঠনটি সুস্থ মানুষের সেবায় কাজ করে যাচ্ছে সুনামের সাথে। দলের সাথে ভেদাভেদ ভুলে আমাদের সকলকে একসাথে কাজ করতে হবে। এই যুব সমাজের দিকে উপলব্ধি করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে ফজলুল হক মনি ভাইয়ের হাত ধরে যুবলীগের সৃষ্টি হয়।


১১ নভেম্বর বুধবার সকাল ১১ ঘটিকায় বড় কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ফজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন, জুয়েল প্রচার সম্পাদক আব্দুল কাদের,১১ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি চঞ্চল মাহমুদ সাধারণ সম্পাদক ইউসুফ মেম্বার ১২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সেলিম খান, ১৩ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন প্রমুখ।