মহানগর ওলামা পরিষদের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

মুফতি আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবীতে আহলে সুন্নত ওয়াল জামায়াতের  ডাকা গণজামায়েত বন্ধ না করলে নারায়ণগঞ্জে রক্তের বন্যা বয়ে যাবে বলে হুশিয়ারি দিয়েছেন জেলা হেফাজত ইসলামের আমির, ডিআইটি মসজিদের খতিব মাওলানা আব্দুল আউয়াল।

তিনি বলেন, যদি আগামীকাল সরকার এই বিদাআত ও শিরকওয়ালাদের গণজামায়েত বন্ধ না করে তাহলে আগামীকাল নারায়ণগঞ্জে রক্তের বন্যা বয়ে যাবে।


শনিবার (২৬ সেপ্টেম্বর)  বিকেলে হেফাজতে ইসলামের সদ্য প্রয়াত আমির আল্লামা শাহ আহমদ শফীর স্মরণে মহানগর ওলামা পরিষদের আয়োজনে আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 


এসময় বক্তারা বলেন, শফি হুজুর সবসময় মাজার পূজারীদের বিরুদ্ধে হুংকার দিয়েছেন। আল্লামা আহমদ শফী চলে যাওয়ার পর কিছু নাস্তিক মুরতাদরা মাথা নাড়া দিয়ে উঠেছে। তারা মনে করছে আমরা অভিভাবক শুন্য হয়ে গেছি। কিন্তু তাদের এধারণা ভুল। আমাদের মাথার উপর ছায়া আছে। আহমদ শফী ইন্তেকালের পর  নারায়ণগঞ্জের মাজার পূজারি ভণ্ড আলাউদ্দিন জিহাদী  তাকে নিয়ে কুরুচির মন্তব্য করেন। যার নিন্দা জানানোর ভাষা আমাদের জানা নেই।


এসময় আরও বক্তব্য রাখেন,জামিয়া মাদানিয়া মাদ্রাসার মুহতামিম নূর হোসেন কাসেমী, মহানগর ওলামা পরিষদের সভাপতি ফেরদাউসুর রহমাম, সহ সভাপতি মাওলানা শাহজালাল, মাওলানা ইউসুফ, মাওলানা কামাল উদ্দিন দায়েমী, নারায়ণগঞ্জ মহানগর খেলাফত মজলিসের সভাপতি আবু সাঈদ, মুফতী মাসুম বিল্লাহ, আলীরটেক মাদ্রাসার মুহতামিম মুফতি হাবিবুর রহমান সহ আরও অনেকে।