বেক নারায়নগঞ্জ ইউনিটের সহ-সভাপতি এস,এম,খায়রুল হাসানের মৃত্যুতে বাংলাদেশ এক্স ক্যাডেটস এসোসিয়েশনের শোক প্রকাশ

সকাল নারায়ণগঞ্জঃ

বাংলাদেশ এক্স ক্যাডেটস এসোসিয়েশন, নারায়নগঞ্জ ইউনিটের সহ-সভাপতি ও মনোয়ারা গ্রুপের পরিচালক এস,এম,খায়রুল হাসান গত ১১ অক্টোবর রবিবার সকাল সকাল সাড়ে ৯ টায় ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন(ইন্নলিল্লাহি ওয়াইন্নাইলাহি রাজেউন) মৃত্যুকালে মরহুমের বয়স ছিল ৫৬ বছর।

তিনি স্ত্রী,তিন পুত্র সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। ১২ অঅক্টোবর সোমবার সকাল সাড়ে ১০ টায় পুলিশ লাইনস্থ বায়তুল আবেদ জামে মসজিদে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে।পরে মসজিদ সংলগ্ন পারিবারিক গোরস্থানে মরহুমের মৃতদেহ দাফন করা হয়।

বাংলাদেশ এক্স ক্যাডেটস এসোসিয়েশন, নারায়নগঞ্জ ইউনিটের সহ-সভাপতি সকলের প্রিয়জন এস,এম,খায়রুল হাসানের মৃত্যুতে গভীর শোক এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন বাংলাদেশ এক্স ক্যাডেটস এসোসিয়েশন (বেকা),নারায়নগঞ্জ ইউনিটের উপদেষ্টা সরকারী তোলারাম কলেজ বিএনসিসির সাবেক পিও ক্যাপ্টন জীবন কৃষ্ণ মোদক,নারায়নগঞ্জ সদর মডেল থানার সাবেক ওসি, প্রাক্তন ক্যাডেট শাহ্ মঞ্জুর কাদের(বিপিএম),আলী আশরাফ বিন্দু,হাবিবুর রহমান, নারায়নগঞ্জ  ইউনিটের সভাপতি সাইফুল আলম,সিনিয়র ক্যাডেট,ইকবাল আহমেদ,জামিল আহমেদ,,ফারুক আহম্মমদ রিপন,ওমর ফারক,পবিত্র বর্মন,সাধারন সম্পাদক সম্পাদক লিয়াকত আলী ভূইয়া,যু্গ্ন-সম্পাদক সাহেদুল হক সুমন,সাংগঠনিক সম্পাদক মাহাবুবুর রহমান মুকুল,কোষাধ্যক্ষ নূর এ আলম,ফরহাদ আহমেদ পাভেল, প্রভা বর্মন,জিয়াউল ইসলাম,মনির হোসেন,পিষুস দাস,আবদুল্লা আল মামুন,মোঃসাইফুল্লাহ, মাহাবুব হক,প্রিয়া,রাকিবুল,সোহাগ,আল আমিন,শাওনসহ প্রমুখ কাডেটবৃন্দ।

এক শোক বার্তায় সংগঠনের পক্ষ থেকে জানানো হয়, মরহুম এস,এম,খায়রুল হাসান ছিলেন একজন দক্ষ ও প্রজ্ঞাশীল ক্যাডেট।বিএনসিসি, সরকারী তোলারাম কলেজ ইউনিটের ইনচার্জ থাকাকালিন তিনি দক্ষতার সাথে দায়িত্ব পালন করে রমনা রেজিমেন্ট’এ যথেষ্ট সুনাম কুড়িয়েছন।

বাংলাদেশ এক্স ক্যাডেটস এসোসিয়েশন, নারায়নগঞ্জ ইউনিটকে সুসংগঠিত এবং সংগঠনের নিজস্ব কার্যালয় প্রতিষ্ঠাতায় তিনি অক্লান্ত পরিশ্রম এবং বিশেষ অবদান রেখেছেন। বাংলাদেশ এক্স ক্যাডেটস এসোসিয়েশন, নারায়নগঞ্জ ইউনিট মরহুম এস,এম,খায়রুল হাসানের অবদানের কথা অজীবন স্মরন রাখবে।