বিকেএমইর উদ্যোগে জাতির জনকের জন্মশতবার্ষিকীতে কোরআন খতম ও দোয়া মাহফিল

বিকেএমইর উদ্যোগে জাতির জনকের জন্মশতবার্ষিকীতে কোরআন খতম ও দোয়া মাহফিল (ছবি সকাল নারায়ানগঞ্জ)
বিকেএমইর উদ্যোগে জাতির জনকের জন্মশতবার্ষিকীতে কোরআন খতম ও দোয়া মাহফিল (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

স্বাধীনতার মহান স্হপতি বাঙ্গালীর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে নীট গার্মেন্টস ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন বিকেএমইএ এর উদ্যোগে পবিত্র কোরান খতম, দোয়া মাহফিল ও ২ হাজার দুস্থ শিশুর মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুর ১২টায় নগরীর বঙ্গবন্ধু সড়কে অবস্থিত বিকেএমইএ এর প্রধান কার্যালয় এবং ঢাকা ও চট্রগ্রাম কার্যালয়ে পৃথম ভাবে দোয়া অনুষ্ঠিত হয়েছে।

নারায়ণগঞ্জে প্রধান কার্যালয়ে সংগঠনটির সভাপতি ও নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের উপস্থিতিতে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনা, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়ন এবং করোনা ভাইরাসের প্রভাব বিশ্ববাসীর মুক্তি লাভের জন্য দোয়া করা হয়েছে।

দোয়া শেষে নারায়ণগঞ্জে ১ হাজার, ঢাকায় ৫০০ এবং চট্টগ্রামে ৫০০ দুস্থ শিশুর মধ্যে খাবার বিতরণ করা হয়। ইতোমধ্যে মুজিববর্ষকে স্বাগত জানাতে ইতোমধ্যেই বিকেএমইএ প্রধান কার্যালয়সহ ঢাকা ও চট্টগ্রাম কার্যালয় আলোক সজ্জায় সজ্জিত করা হয়।

নারায়ণগঞ্জে প্রধান কার্যালয়ে দোয়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিকেএমইএ’র সহ-সভাপতি (অর্থ) মোরশেদ সারোয়ার সোহেল, পরিচালক মঞ্জুরুল হক, আবু আহম্মেদ সিদ্দিক, জিএম ফারুক সহ অন্যান্য নেতৃবৃন্দ ও কর্মকর্তারা।

একই সাথে অন্যান্য ধর্মাবলম্বীদের উপাসনালয়েও প্রার্থনা করা হয়। এছাড়া নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ড কার্যালয় ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে মুক্তিযোদ্ধাদের নিয়ে দোয়া সহ নানা কর্মসূচীর মাধ্যমে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী পালনের উদ্যোগ নেওয়া হয়েছে।