বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির পক্ষ থেকে গণভোজের পণ্য সামগ্রী বিতরণ

সকাল নারায়নগঞ্জঃ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির পক্ষ থেকে গণভোজের পণ্য সামগ্রী বিতরণ করা হয়।


শুক্রবার (১৪ই আগষ্ট) বিকেলে সোনারগাঁও পৌরসভা কার্যালয়ের সভাকক্ষে সােনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক বীর মুক্তিযােদ্ধা আলহাজ্ব মােঃ সামসুল ইসলাম ভূঁইয়া’র সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এড.আবু হাসনাত শহিদ মো. বাদল।


অনুষ্ঠানে দোয়া ও মিলাদ শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সোনারগাঁ উপজেলায় পৌরসভা ও ১০টি ইউনিয়নে গণভােজের পণ্য সামগ্রী হিসেবে গরু ও নগদ টাকা বিতরণ করা হয়। 


এ সময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ আবু জাফর চৌধুরী বিরু, সােনারগাঁ পৌরসভার মেয়র আলহাজ্ব মােঃ সাদেকুর রহমান, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো.মাসুদুর রহমান মাসুম ও সনমান্ধী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ প্রমুখ নেতৃবৃন্দ।