ফটো সাংবাদিক নাদিমের পরিবারকে সহায়তা প্রদান করলেন কাউন্সিলর শকু

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

ফটো সাংবাদিক নাদিমের পরিবারকে সহায়তা প্রদান করলেন ১২ং ওয়ার্ড কাউন্সিলর  শওকত হাসেম শকু।

 
আজ সোমবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে কাউন্সিলর শকু তার নিজ কার্যালয়ে সেলাই মেশিন, চাল, ডাল, তেল ও আর্থিক সহায়তা প্রদান করেন।


এসময় তিনি বলেন, নাদিম গত শুক্রবার তল্লা বায়তুল সালাত জামে মসজিদে নামাজ আদায় অবস্থায় বিস্ফোরণে অগ্নিদগ্ধ হয়ে ঢাকা বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন। আমার বাড়ি থেকে তার বাড়ি ১০ গজ দুরত্ব হবে। আমি তাকে দীর্ঘদিন যাবৎ ধরে চিনি সে এই এলাকায় সম্মানের সহিত থাকে। শুক্রবার নামাজের পর বা পারিবারিকভাবে যখনই দেখা হত সে সালান দিয়ে কথা বলত। নাদিমের পরিবার গতকাল একটি আহবান করেছিল আমি দেখেছি সংবাদে যার উপার্জনে চলতাম সেই আজকে নাই। আমাদের পক্ষ থেকে আমি কিছু নগদ অর্থ, একটি সেলাই মেশিন, চাল ডাল এগুলো সব দিয়ে দিচ্ছি।

নাফি যেহেতু ক্লাস নাইনে পরে অর পড়ালেখার দায়িত্ব আমরা নিচ্ছি। আর ওরা যে বাসায় থাকে সেটা আমার এক আত্বিয়ের বাড়ি আমার ফুফুর বাড়ি। ওরা যতদিম এ বাড়িতে থাকবে ভাড়া মওকুফ বলে ফুফু আশ্বাস দিয়েছেন। আমি আপনাদের কাছে দোয়া চাই এই পরিবারের জন্য পাশাপাশি আমার পরিবারের জন্য। যতদিন বেঁচে আছি মানবসেবা করে যাব। এই মানবসেবার আমার কোন রাজনৈতিক উদ্যেশ্য নাই শুধুমাত্র আল্লাহকে খুশি রাখার জন্য। যদিও আমি খুব ক্ষুদ্র মানুষ মানবসেবায় আমি সবসময় থাকতে চাই।