প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরে শ্রদ্ধা জানলো ছাত্র সমাজ।

সকাল নারায়ণগঞ্জঃ

প্রয়াত সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানলো নারায়ণগঞ্জ মহানগরের জাতীয় ছাত্র সমাজের ৪টি ওয়ার্ডের নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ।

শুক্রবার বাদ আসর মাসদাইর কবরস্হানে এ কর্মসূচী পালন করে ছাত্র সমাজের নেতাকর্মীরা। শ্রদ্ধান্জলী জানানোর পর প্রয়াত সাংসদের রুহের মাগফেরাত ও তার পরিবারের সকল সদস্যের সুস্হতা তার কামনা করে দোয়া করা হয়। দোয়া  পরিচালনা করেন নাসিকের কেন্দ্রীয় মসজিদের খতিব হাফেজ মাওলানা মুফতি ইকরাম হোসাইন খান।

নব-নির্বাচিত ছাত্র নেতারা বলেন আমরা আজকে  বৃষ্টিকে অপেক্ষা করে প্রিয় নেতার প্রতি শ্রদ্ধা জানাতে এখানে এসেছি।  প্রয়াত সাংসদ রাজনৈতিক যে আদর্শ নিয়ে মানুষের কল্ল্যানে কাজ করে গেছেন,শুধু তাই নয় তিনি দেশ কে মুক্ত করতে মুক্তিযুদ্ধ করে বঙ্গবন্দ্ধুর নেতৃত্বে সোনার বাংলাদেশ  দিয়ে গেছেন।

সেই দেশকে গরতে যেয়ে   নারায়ণগঞ্জবাসীর জন্য সারাজীবন ত্যাগ স্বীকার করে  দেশ ও দলের আদর্শ  নিতিকে সঠিক পথে পরিচালিত করে নেতৃত্ব দিয়ে শক্ত অবস্থানে জাতীয় পার্টি কে রেখে গেছেন, সেই  অনুপ্রেরণায় তার স্বপ্ন বাস্তবায়ন করতে আমরা ছাত্র সমাজের রাজনিতির সাথে সম্পৃক্ত হয়েছি।

এসময় আরও উপস্থিত ছিলেন  ১৯ নং- ওয়ার্ডের আহবায়ক সাজেদুর রহমান রিফাত,সদস্য সচিব শাহাদাৎ ইসলাম,২১নং- ওয়ার্ডের আহবায়ক সাবের হাসান সজিব,সদস্য সচিব ফয়শাল হাসান,২২নং ওয়ার্ডের আহবায়ক শাহরিয়ার সজিব,সদস্য সচিব কাজী শুভ,২৪নং-ওয়ার্ডের আহবায়ক মোঃ জুম্মান হোসেন, সদস্য সচিব মোঃ কাওছার  আহাম্মেদ সহ প্রমূখ।