নারায়ণগঞ্জ জেলা তরুণলীগের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়নগঞ্জ ফতুল্লার কাশিপুরে নারায়নগঞ্জ জেলা তরুনলীগের পক্ষ থেকে অসহায় দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা তরুণলীগের সহ-প্রচার প্রকাশনা সম্পাদক উপল এর সভাপতিত্বে 
৮ জানুয়ারী শুক্রবার সন্ধ্যা ৭ ঘটিকায় কাশিপুর হাটখোলা এলাকায় অসহায় দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 


উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক  জাকিরুল আলম হেলাল। 


এসময় প্রধান অতিথির বক্তব্য জাকিরুল আলম হেলাল বলেন,যাকাতের কাপড়, গরীবের খাবার গরীবের কম্বল বলতে কি বুঝি আল্লাহ তায়ালা বলেছে তোমরা যা খাও গরীবকে তা দাও তোমরা যা পরো গরীবকে তা পরাও । কারো সাথে যুলুম করবেন না। ভাই জীবন তো একটাই জীবনটা সুন্দর করে গড়ে তুলুন। আল্লাহ তাহালা সকল মানুষকে সুন্দর করে তৈরী করছেন।

একটা মানুষকে সাহায্য করতে টাকা লাগে ভাল একটা মন লাগে। আমি যা কিছু করবো আল্লাহর খুশির  জন্য করবো। আমি পাপ করবো তওবা পাপ করবো তওবা করবো আল্লাহ তায়ালা আমাদের মাফ করে দিবেন।সময়ের এক ফোর এঅসয়মের ১০ ফোর।  এর মানে আমরা যা বুজি এখন যেটা করতে পারছো অবহেলা করো না লেগে থাকো সফলতা আসবেই। 


বিশেষ অতিথিনারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগ সভাপতি জুয়েল হােসেন , নারায়ণগঞ্জ জেলা তরুণলীগ উপদেষ্টা,চেয়ারম্যান, গােলাম সারােয়ার মানব কল্যাণ ট্রাস্ট চেয়ারম্যান,মানব কল্যাণ ট্রাস্ট এর উপদেষ্টা মিশুয়েল, নারায়ণগঞ্জ জেলা তরুণলীগ এর সভাপতি এস এম রিপন হােসেন, কাশিপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোমেন শিকদার,মোঃ গাজী লিটন প্রমুখ।


সার্বিক সহযােগীতায় গোলাম সারোয়ার মানব কল্যাণট্রাস্টতত্বাবধানেঃ মােঃ আশিক, ফতুল্লা থানা তরুণলীগ।