ধর্ম প্রতিমন্ত্রীর কটুক্তিকর মন্তব্যের প্রতিবাদ

ধর্ম প্রতিমন্ত্রীর কটুক্তিকর মন্তব্যের প্রতিবাদ
ধর্ম প্রতিমন্ত্রীর কটুক্তিকর মন্তব্যের প্রতিবাদ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ সুন্নী আলেম-ওলামাদেরকে ও আলিয়া মাদরাসা নিয়ে ধর্ম প্রতিমন্ত্রীর কটুক্তিকর মন্তব্যের প্রতিবাদে ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আবদুল্লাহর পদত্যাগের দাবিতে নগরীতে মানববন্ধন করেছে গাউছিয়া মাইজভান্ডারীয়া হাবিবীয়া যুব কমিটির নেতৃবৃন্দরা।

বুধবার (২০ নভেম্বর) সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচি পালন করেনগাউছিয়া মাইজভান্ডারীয়া হাবিবীয়া যুব কমিটির নেতৃবৃন্দ।

মানববন্ধনে এ সময় বক্তারা বলেন, দেশের আলেম ওলামাদের কটুক্তি করে যে অন্যায় করেছেন ধর্ম প্রতিমন্ত্রী তার শাস্তি স্বরূপ তাকে পদত্যাগ করতে হবে। আমাদের ধর্মের বিরুদ্ধে যদি কেউ কথা বলে আমরা মুসলিমরা সহ্য করতে পারবো না। ধর্ম প্রতিমন্ত্রীকে যদি পদত্যাগ করা না হয় এবং আমাদের দাবিগুলো যদি না মানে তাহলে দেশব্যাপী কঠোর আন্দোলনের ডাক দিবে।

গাউছিয়া মাইজভান্ডারীয়া হাবিবীয়া যুব কমিটি নারয়নগঞ্জ জেলার প্রধান উপদেষ্টা সামসুল হক মাইজভান্ডারীর সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন, সংগঠনের সভাপতি মো.আহাদ মাইজভান্ডারী, সাধারন সম্পাদক ইমরান মাইজভান্ডারী, সহ-সভাপতি মুমিন হাসান মাইজভান্ডারী, সাংগঠনীক সম্পাদক আশিকুর রহমান মাইজভান্ডারী সহ প্রমুখ।