জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি ফকির নুর হোসেন এর মার কুলখানিতে চতুর্থ দিনে মিলাদ ও দোয়া

সকাল নারায়ণগঞ্জ:

জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি ফকির নুর হোসেন এর মার  কুলখানিতে চতুর্থ দিনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রবিবার (২৮ ফেব্রুয়ারি) নারায়ণগঞ্জ ফতুল্লার এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ড মুসলিম নগর মধ্যপাড়া নিজ বাস ভবন জোহর এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি ফকির নুর হোসেন এর মা মরহুম আম্বিয়া ফকির এর রুহের মাগফেরাত কামনা করে কোরআন খতম মিলাদ ও বিশেষ দোয়া দোয়া করা হয়।

এ বিষয়ে ফকির নুর হোসেন গণমাধ্যমকে বলেন, আমার মায়ের রুহের মাগফিরাত কামনা করে সকালে মাদ্রাসায় কোরআন খতম এবং দুপুরে মিলাদের আয়োজন করি। দেশবাসী সকলে  আমার মার জন্য দোয়া করবেন। আল্লাহ তালা যেন তাকে বেহেশত নসিব করেন।

উল্লেখিত যে, গত বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) ৬ টা ৩০মিনিটে আম্বিয়া ফকির নিজ বাসস্থানে ইন্তেকাল করেন। এবং তিনি শারীরিক ভাবে অসুস্থ ছিলেন। তিনি নারায়ণগঞ্জ ফতুল্লা থানা পশ্চিম মাসদাইর এলাকায় বাসিন্দা তার মৃত্যুর সময় ৪টি ছেলে ৪টি কন্যা সন্তান এবং আত্মীয়-স্বজন সহ অসংখ্য গুনো গান রেখে গেছেন।

উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ ব্যাংক কর্মচারীর সভাপতি আব্দুল কাদির, নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক নেতা অনিল বাবু, ইউপি সদস্য শামসুল, মোফাজ্জল, আওলাদ হোসেন, সকাল নারায়ণগঞ্জ ডটকম অনলাইন পত্রিকার চিফ ফটো সাংবাদিক জামাল তালুকদার,নারায়ণগঞ্জ কথা ডটকম অনলাইন পত্রিকার প্রকাশক ও দৈনিক নগর সংবাদ পত্রিকার চিফ ফটো সাংবাদিক রাজু খন্দকার সহ এলাকার মসজিদ-মাদরাসার ইমাম ও এতিম সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।