জাতীয় শ্রমিকলীগের সভাপতি মন্টুর মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত।

সকাল নারায়ণগঞ্জঃ

জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির দর-কষাকষি ও আইন বিষয়ক সম্পাদক মোঃ কাজিম উদ্দীন প্রধান বলেছেন শ্রমিকলীগকে বারবার চেষ্টা করা হয়েছে বিভক্ত করার জন্য, সরযন্ত্র হচ্ছে সরযন্ত্র এখনো চলছে সতর্ক থাকবেন, কেউ যেনো কোনো বিরধে না যায় আমাদের কে ঐক্যবদ্ধ থাকতে হবে।

বৃহস্পতিবার বাদ আসর জেলা আওয়ামিলীগ কার্য্যলয়ে কেন্দ্রীয় শ্রমিকলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন। তিনি আরও বলেন মন্টু  ভাই মৃত্যুর আগ পর্যন্ত শ্রমিকদের ও নেতাক

র্মী দের মূল্যয়ান করতেন যা আমার চোখে দেখা, শুধু তাই নয় একজন কর্মী যদি অসুবিধায় পড়তো তার কাছে গেলে তিনি সাড়াদিন বসে থেকে সেই কাজটি সমাধান করে দিতেন এবং ছাত্র জীবন থেকেই তিনি সদআলাপি ও ভদ্র মানুষ হিসেবে রাজনিতি করেছেন।

ওনার মতো মানুষের মৃত্যুতে শ্রমিকলীগের অপরনিও ক্ষতি হয়েছে   আল্লাহ পাক যেনো উনাকে জান্নাতুল ফেরদৌস দান করেন।

জেলা শ্রমিকলীগের  ভারপ্রাপ্ত সভাপতি মোঃ কামাল হোসেনের সভাপতিত্বে  ও সহ সভাপতি মোঃ মজিবুর রহমান এর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মাইন উদ্দিন আহম্মেদ বাবুল, সহ সভাপতি  আব্দুল কাদির, মোঃ লিটন হোসেন, আবদুল মান্নান, মোজাম্মেল হক, সবুজ সিকদার, খোদেজা খানম নাসরিন, আলমগীর হোসেন বকুল,শেখ আসলাম প্রমূখ।