ছোট শাহজাহানকে গ্রেফতার করেছে নাঃগঞ্জ ডিবি পুলিশ

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

জুয়ার বোর্ড, চুরি-ছিনতাই থেকে শুরু করে বিভিন্ন অপকর্ম ও বিভিন্ন চক্রের সাথে জড়িত এই ছোট শাহজাহান। বিদ্যুৎের লাইন চুরি, অবৈধ গ্যাস আরও অনেক অপকর্মের সাথে জড়িত এই ছোট শাহজাহান।

এইসব অপকর্ম করে ৩ বাড়ি ও গাড়ির মালিক হয়ে গেছেন এই ছোট শাহজাহান। 


নারায়ণগঞ্জ ৫নং টার্মিনাল ঘাট বাস স্ট্যান্ডে জুয়ার আসর বসান ছোট শাহজাহান। বড় শাহজাহান গ্রেফতার হলেও এই ছোট শাহজাহান ছিলেন ধোরা ছোয়ার বাইরে।


এর আগে সোমবার (১০ আগষ্ট) রাত নয়টা সোয়া নয়টার দিকে নারায়ণগঞ্জ সদর মডেল থানার এসআই ছাইয়েদুল ও তার সঙ্গীয় ফোর্স সহ নারায়ণগঞ্জ ৫নং ঘাট বাস টার্মিনালে জুয়ার আসরে ছোট শাহজাহানকে ধরতে গেলে সে দৌড়ে পালিয়ে যায়। 


নারায়ণগঞ্জ হাইস্কুল থেকে শুরু করে ১নং রেল গেইট, মীর জুমলা রোড ও ১নং রেল গেইট এর পিছনের বস্তিতে অবৈধ বিদ্যুতের সংযোগ দিয়ে একটি ভুয়া মিটার বসিয়ে বিদ্যুৎ এর লাইন টাকা নিচ্ছে এই ছোট শাহজাহান।


এছাড়াও তার বিরুদ্ধে বিদ্যুৎ চুরির মামলাও রয়েছে র‍্যাব-১১ এর কাছে। 


অনেক ভুক্তভোগীরা জানান, ছোট শাহজাহান বিদ্যুৎ চুরি করে অবৈধভাবে বিদ্যুতের সংযোগ দেয় ও ভুয়া মিটার বসিয়ে বিদ্যুৎ এর বিল বেশি করে টাকা নেয়। 


সোমবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় দিগুবাবুর বাজার থেকে ছোট শাহজাহানকে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ ডিবি পুলিশ। এ বিষয়ে নিশ্চিত করেছেন ইন্সপেক্টর ডিবি (পশ্চিম)। 


তিনি বলেন, ছোট শাহজাহানের বিরুদ্ধে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় চাঁদাবাজির মামলা দেয়া হয়েছে।