কিশোর গ্যাং লিডার জীবন গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জের ফতুল্লায় ছোট বোনকে ধর্ষণের চেষ্টায় বাধা দেয়ায় বড় বোনকে ছুরিকাঘাতে আহত করার ঘটনার মূলহোতা কিশোর গ্যাং লিডার জীবনকে (১৯) গ্রেফতার করেছে র‌্যাব-১১।


মঙ্গলবার (১৩ অক্টোবর) রাতে সদর উপজেলার ফতুল্লা থানার দাপা ইদ্রাকপুর শিহাচর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। জীবন ওই এলাকার কবির হোসেনের ছেলে এবং স্থানীয় কিশোর গ্যাংয়ের নেতৃত্বদাতা।


র‌্যাব-১১ এর সহকারী পরিচালক মোস্তাফিজুর রহমান জানান, জীবন এক গার্মেন্টস কর্মীর ছোট বোনকে দীর্ঘদিন ধরে নানাভাবে উত্যক্ত করতো এবং কুপ্রস্তাব দিত। এরই ধারাবাহিকতায় জীবন গত ১২ অক্টোবর রাত সাড়ে ৯টার দিকে ১০ থেকে ১৫ জনের কিশোর গ্যাং সদস্যকে নিয়ে ওই গার্মেন্টস কর্মীর বাসায় ঢুকে তার ছোট বোনকে ধর্ষণের চেষ্টা করে। এসময় গার্মেন্টসকর্মী বড় বোন বাধা দিলে জীবন তাকে ছুরিকাঘাতে আহত করে পালিয়ে যায়।


খবর পেয়ে স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার করে প্রথমে শহরের জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরে অবস্থা গুরুতর হওয়ায় সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে চিকিৎসা দেয়া হয়।


এ ঘটনায় ওই গার্মেন্টস কর্মীর মা ফতুল্লা থানায় বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে র‌্যাব তদন্ত করে ঘটনার সত্যতা পেয়ে কিশোর গ্যাং লিডার জীবনকে গ্রেফতার করে। 


তার বিরুদ্ধে ফতুল্লা থানায় আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও জানিয়েছে র‌্যাব।