ইউপি সদস্যসহ মাদক ব্যবসার সাথে জড়িত ২ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-১১

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

র‌্যাব-১১ অভিযান চালিয়ে ইউপি সদস্যসহ মাদক ব্যবসার সাথে জড়িত ২ জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন পারভেজ আহম্মেদ ওরফে ফারুক মেম্বার (৩১) , মোঃ শামীম সরকার(২৭)। এসময় আসামীদ্বয়ের হেফাজত হতে ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট, ৩ ক্যান বিদেশী বিয়ার ও মাদক বিক্রয়ের নগদ ৪০,০০০/- (চল্লিশ হাজার) টাকা উদ্ধার করা হয়। গত ০২ ডিসেম্বর রাত সাড়ে ৮ টায় কুমিল্লার দাউদকান্দি থানাধীন মোটেল রোড সাকিনস্থ চেয়ারম্যান সুপার মার্কেট এর অফিস কক্ষ হতে তাদের গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার ( ৩ ডিসেম্বর) র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, গ্রেফতারকৃত আসামী পারভেজ আহম্মেদ ওরফে ফারুক কুমিল্লা জেলার দাউদকান্দি থানাধীন চরচারুয়া এলাকার সাবেক চেয়ারম্যান মৃত আবুল কাশেম এর ছেলে। সে দক্ষিণ দাউদকান্দি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নির্বাচিত সদস্য। আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবৎ সে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ও বিয়ার ক্রয়-বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত অপর আসামী মোঃ শামীম সরকার (২৭) কুমিল্লা জেলার দাউদকান্দি থানাধীন ষোলপাড়া এলাকার আবদুল হক সরকার এর ছেলে।

গ্রেফতারকৃত আসামীরা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ অভিনব কৌশলে কক্সবাজার হতে ইয়াবা ট্যাবলেট পরিবহন করে নিয়ে এসে কুমিল্লা, নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। উপস্থিত সাক্ষীর সামনে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উল্লিখিত গ্রেফতারকৃত আসামীরা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্যে মাদক ব্যবসায় জড়িত হওয়ার কথা স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে দাউদকান্দি থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।