আমাদের বঙ্গবন্ধুর আদর্শ অনুসরণ করতে হবে:নুরুজ্জামান সরকার

আমাদের বঙ্গবন্ধুর আদর্শ অনুসরণ করতে হবে:নুরুজ্জামান সরকার (ছবি সকাল নারায়ানগঞ্জ)
আমাদের বঙ্গবন্ধুর আদর্শ অনুসরণ করতে হবে:নুরুজ্জামান সরকার (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

মুজিববর্ষ ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মশত বার্ষিকী এবং জাতীয় শিশু দিবস উপলক্ষে আলীরটেক আওয়ামীলীগের উদ্যোগে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

মঙ্গলবার সকালে সদর উপজেলাধীন আলীরটেক এ সখী মনি কমিউনিটি সেন্টারে দোয়া এবং কেক কেটে বছরব্যাপী অনুষ্ঠান মুজিব বর্ষের উদ্বোধন করেন আলীরটেক ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান সরকার।

এ সময় তিনি বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ জাতিকে মাথা উচু করে দাড়াতে শিখিয়েছেন। তিনি চেয়েছেন বাংলার মানুষ শান্তিতে থাকুক। বঙ্গবন্ধু এ দেশকে সোনার বাংলায় গড়ে তুলতে চেয়েছেন। তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ তা বাস্তবায়ন করে দেখিয়েছেন,দেশ হয়েছে ডিজিটাল। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উচু করে দাড়াতে পারছে। তিনি বাংলাদেশকে মধ্যম আয়ে পরিনত করছে।

তিনি বলেন, আমাদের বঙ্গবন্ধুর আদর্শ অনুসরণ করতে হবে। তার আদর্শ নিয়ে দলকে এগিয়ে নিতে হবে। জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে আমরা এগিয়ে যেতে চাই। এসময় উপস্থিত ছিলেন, সদর থানা যুবলীগের সাধারণ সম্পাদক সালেহ আহাম্মদ খোকন,আলীরটেক ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এবাদুল্লাহ,আলীরটেক আওয়ামীলীগের ৬ নম্বর ওয়ার্ড সাধারণ সম্পাদক শরীফ হোসেন, আওয়ামীলীগ নেতা আবেদীন, আবদুল মালেক,আলী আকবর মাস্টার, জাহান উল্লাহ সুলতান, যুবলীগ নেতা এসবি শাহিন সরকার,জুনাইদ হোসেন প্রমুখ।