আবুল জাহেরের সুস্থ্যতা কামনা শাহী মসজিদে দোয়া

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের এর সুস্থ্যতা কামনা করে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান এর উদ্যোগে দোয়া অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ২৮ জুলাই বাদ আসর বন্দর শাহী মসজিদে উক্ত দোয়া অনুষ্ঠানে আওয়ামীলীগ, জাতীয় পার্টি ও এলাকার গন্যমান্য ব্যক্তিরা সহ প্রায় ১ হাজার মানুষ শরীক হয়েছে। পুরুষেেদর পাশাপাশি মসজিদের বাইরে নারীদেরকেও উক্ত দোয়ায় অংশ নিতে দেখা গেছে।

উক্ত দোয়া অনুষ্ঠানে জেলা জাতীয় পার্টি আহবায়ক আবুল জাহের এর পাশাপাশি বন্দর উপজেলার নির্বার্হী কর্মকর্তা(ইউএনও) শুক্লা সরকার এর সুস্থ্যতা কামনা করা হয়। সেই সাথে নারায়ণগঞ্জ-৫ ও ৪ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান ও একেএম শামীম ওসমানের দীর্ঘায়ু এবং প্রয়াত সাংসদ নাসিম ওসমানের রুহের মাগফেরাত কামনা করা হয়েছে।

উক্ত দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহানগর জাতীয় পার্টির আহবায়ক সানাউল্লাহ সানু, জেলা সেচ্ছাসেবক পার্টির আহবায়ক গিয়াস উদ্দিন চৌধুরী, কলাগাছিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি বাচ্চু মিয়া, মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান মুন্না, ১৯নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি পলি বেগম, বন্দর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি সাহাবুদ্দিন সাবা, সাধারণ সম্পাদক এরশাদ হোসেন, যুবসংহতি নেতা শরিফ শাহ, বন্দর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি আরিফ, মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান মিশুক সহ অন্যান্যরা।

উল্লেখ্য, জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের নিউমোনিয়া, শ্বাসকষ্ট জনিত রোগে ভূগছিলেন। রোববার ২৬ জুলাই অসুস্থ্য অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান আবুল জাহের এর দ্রæত আরোগ্য কামনা করেছেন। সেই সাথে নারায়ণগঞ্জ জাতীয় পার্টির সকল নেতাকর্মীদের আবুল জাহের এর সুস্থ্যতার জন্য দোয়া করতে বলেছেন। পাশাপাশি তিনি নারায়ণগঞ্জের সকলের কাছে আবুল জাহের এর সুস্থ্যতা কামনা করে দোয়া প্রার্থনা করেছেন।