আপত্তিকর ছবি তুলে ব্ল্যাকমেইল করে ধর্ষণ, রিমান্ডে যুবক

আপত্তিকর ছবি তুলে ব্ল্যাকমেইল করে ধর্ষণ, রিমান্ডে যুবক
আপত্তিকর ছবি তুলে ব্ল্যাকমেইল করে ধর্ষণ, রিমান্ডে যুবক (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে তা ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকিতে ধর্ষণ এবং ধর্ষণের ভিডিও ধারণের অভিযোগে ফতুল্লায়  এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ মঙ্গলবার (১৭ ডিসেম্বর) রাতে তাকে গ্রেফতার করলে বুধবার সকালে সাত দিনের রিমান্ড আবেদনে আদালতে পাঠানো হয়। নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মোহসিনের আদালত দুই দিনের আবেদন মঞ্জুর করেন ।

আসামি নাজমুল হুদা শিপলু সোনারগাঁ উপজেলার আলমদী এলাকার মৃত. এমএ বাসেদের ছেলে। সে ফতুল্লার পশ্চিম লামাপাড়া এলাকার আম্বিয়া ভিলা নামে একটি বাড়িতে ভাড়া থাকে।

মামলার বরাতে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, ফেসবুকের মাধ্যমে ভুক্তভোগী তরুণীর (২১) সাথে ফেসবুকে পরিচয় হয় নাজমুল হুদা শিপলুর। শিপলু কম্পিউটার শেখানোর কথা বলে তার কম্পিউটারের দোকানে ডেকে এনে তরুণীর ইচ্ছার বিরুদ্ধে জড়িয়ে ধরে আপত্তিকর কিছু ছবি তোলে। এই ছবি দিয়ে তরুণীকে ব্ল্যাকমেইল করে সে। পরে গত ৫ ডিসেম্বর ছবি ডিলেট করে দেয়ার কথা বলে ডেকে এনে ধর্ষণ করে এবং তার ভিডিও ধারণ করে। এই ঘটনা কাউকে জানালে ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেয় সে। এতে গত সোমবার ভুক্তভোগী তরুণী থানায় এসে ধর্ষণ ও ধর্ষণের পর ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইলের অভিযোগ এনে মামলা করেছেন।