আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর ২৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও করোনা কালীন সময়ে মৃত্যুবরণকারী রাজনৈতিক বীর সন্তানদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও আলোচনা সভা

সকাল নারায়ণগঞ্জঃ

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর  ২৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও করোনা কালীন সময়ে মৃত্যুবরণকারী রাজনৈতিক বীর সন্তানদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


সোমবার (২৭ জুলাই) সকালে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে ২নং রেইল গেটস্থ দলীয় কার্যালয়ে এ দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।


উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবক লীগ এর সভাপতি মোঃ জুয়েল হোসেন, সহ-সাধারণ সম্পাদক, রফিকুল ইসলাম জয়, আমিনুল ইসলাম রাজু, সহ-প্রচার সম্পাদক উজ্জল দে, সাংগঠনিক সম্পাদক মাকসুদ হোসেন রকি প্রমুখ।


মহানগর সেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল বলেন,আপনারা জানেন এখন চলছে দুঃসময়।করোনা ভাইরাস নামে একটি রোগ দেশকে থমকে দিয়েছে।এমতাবস্থায় অনেক অসহায় পরিবার না খেয়ে আছে।আমরা করোনাকালে যারা সমস্যায় ছিলো ও অসুস্থ ছিলো তাদেরকে আমরা উপহার সামগ্রী প্রদান করেছি।বিভিন্ন ওর্য়াড ও সিদ্ধিরগঞ্জ থানা সেচ্ছাসেবকরা দিয়েছে।আজকে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আমরা অঙ্গিকার করছি আগামী দিনে দুখি মানুষের পাশে দাড়াবো ইনশাআল্লাহ।


আলোচনা সভা শেষে করোনা কালীন সময়ে মৃত্যুবরণকারী রাজনৈতিক বীর সন্তানদের রুহের মাগফেরাত কামনায় দোয়া করেন হাফেজ মাওলানা আব্দুল বারী।পরিশেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান মহানগর আওয়ামী সেচ্ছাসেবক লীগের সকল নেতৃবৃন্দ।