অপরাধ সংঘটনের সময় ৩ জন সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

আড়াইহাজার থানার বাড়ৈপাড়া এলাকায় অবৈধ ধারালো অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে গুরুতর অপরাধ সংঘটনের সময় ৩ জন সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ (সিপিএসসি, নারায়ণগঞ্জ) । 


গ্রেফতারকৃতরা হলেন মোঃ ফারুক হোসেন (২৮), মোঃ আরিফ (২৪) , মোঃ মামুন (৩২)। মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সকালে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১টি ধারালো চাপাতি, ২টি লোহার পাইপ উদ্ধার করা হয়।


র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।


তিনি জানান, গ্রেফতারকৃতদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তাদের বাড়ী আড়াইহাজার থানাধীন বাড়ৈপাড়া এলাকায়। মোঃ ফারুক হোসেন একজন পেশাদার ডাকাত, চিহ্নিত সন্ত্রাসী এবং তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী।

তার বিরুদ্ধে ডিএমপি, ঢাকার ও নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় ০৬টি মামলা রয়েছে এবং নারায়ণগঞ্জের আড়াইহাজার থানায় ০৪টি ওয়ারেন্ট মূলতবী রয়েছে।

 
গোপন সূত্রে তথ্যের ভিত্তিতে জানা যায়, সে আড়াইহাজার থানাধীন বাড়ৈপাড়া এলাকায় অবস্থান করছে।

এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল নারায়ানগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন বাড়ৈপাড়া এলাকায় তাকে গ্রেফতার করতে গেলে র‌্যাব নিজেদেরকে আইন শৃঙ্খলা বাহিনীর পরিচয় দিলে তার দুই ভাই মোঃ আরিফ ও মোঃ মামুনসহ র‌্যাবের আভিযানিক দলের উপর চড়াও হয় এবং তার দুই ভাই আইনানুগ গ্রেফতার এড়ানোর উদ্দেশ্যে প্রতিবন্ধকতা করে উদ্ভব পরিস্থিতি সৃষ্টি করে। তখন র‌্যাব সরকারী সম্পত্তি ও জানমালের আত্মক্ষার্থে সর্টগানের ৩ রাউন্ড ফাঁকা গুলি বর্ষন করে পরিস্থিতি নিয়ন্ত্রণ ও তাদেরকে গ্রেফতার করে। 


গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।